এই ঈদে আসছে বান্নাহর ৫ নাটক

এই ঈদে আসছে বান্নাহর ৫ নাটক

এই ঈদে ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মাব্রুর রশীদ বান্নাহর পরিচালনায় আসছে ভিন্নধর্মী গল্প নির্ভর ৫ নাটক। অসাধারণ নির্মাণ শৈলীর জন্য তরুণ এই নির্মাতা অল্প সময়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছিয়েছেন। আলোচিত এই নির্মাতার সকল সৃষ্টি দর্শক মনে জায়গা করে নিয়েছে।

এই ঈদে মুক্তি পাওয়া ৫ টি নাটকের ৩ টি তে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহাসান খান। এছাড়াও থাকছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। পাশাপাশি দেখা যাবে ফারহান, নুসরাত ইমরোজ তিশাসহ এ সময়ের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের।

ঈদের বিভিন্ন দিন নাটকগুলো প্রচারিত হবে। ৫ টি নাটকের মধ্যে এরই মধ্যে মুক্তি পেয়েছে ভালোবাসার গল্প শিরোনামের একটি নাটকের ট্রেইলার। গত ১৯ মে মুক্তি পাওয়া ২ মিনিট ১২ সেকন্ডের এই ট্রেইলারটি ইতিমধ্যে দেখেছেন ৭০,৬২২ জন। রোমান্টিক এই নাটকটিতে অভিনয় করেছেন তাহসান খান ও তাসনুভা তিশা। নাটকটি দেখতে পাবেন ঈদের ৪র্থ দিন রাত ১১ টা ৩৫ মিনিটে আরটিভির পর্দায়।

তাহসান অভিনীত বাকি ২ টি নাটকের নাম এ্যাঞ্জেলস ও আই লাভ ইউ। এ্যাঞ্জেলস শিরোনামের নাটকটিতে তাহাসানের সাথে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আই লাভ ইউ শিরোনামের নাটকটিতে তাহাসানের বিপরীতে দেখা যাবে সায়লা সাবি কে। নাটকটি দেখতে চোখ রাখতে হবে বাংলাভিশনের পর্দায়।

মাব্রুর রশীদ বান্নাহর পরিচালনায় আরেকটি ভিন্নধর্মী নাটক বাংলাভিশনের পর্দায় মুক্তি পাবে ঈদের ২য় দিন বিকাল ৫ টা ৩০ মিনিটে। ভিউ বাবা শিরোনামের নাতকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নাটকটিতে মোশাররফ করিম ছাড়াও থাকছেন সারিকা সাবাহ ও ফারহান।

এছাড়াও থাকছে জনপ্রিয় ইউটিউবার প্রত্যয় হিরণ ও মাহিমা অভিনীত নাটক ‘প্রপোজ’।
এই নাটকটিও মুক্তি পাবে বাংলাভিশনের পর্দায়।

জনপ্রিয় এই নির্মাতা ‘আশ্রয়’ শিরোনামের একটি নাটকের জন্য ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ডে’ সেরা পরিচালক এবং সেরা লেখকের তালিকায় দুইটি পুরস্কার জিতে নেন। এছাড়াও ছেলেটা বেয়াদব, থার্ড জেন্ডার, চোরসহ অসাধারণ সব সৃষ্টি করেছেন।
জনপ্রিয় এই নাট্যনির্মাতা নির্মাণের পাশাপাশি দেশের প্রথম ভার্টিক্যাল নাটক ‘ম্যাড বয়’ এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন। নির্মাতা তৌহিদ আশরাফের পরিচালনায় এই নাটকটির তিনটি পর্ব মুক্তি পেয়েছে। তিনটি পর্বই দর্শক মনে জায়াগা করে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here